জীবন আগের মতোই যাচ্ছে: শবনম ফারিয়া

প্রকাশিত: 4:32 PM, January 8, 2021

জীবন আগের মতোই যাচ্ছে: শবনম ফারিয়া

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। একাধিক নাটকে ভিন্ন চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। বড়পর্দাতেও অভিষেক হয়েছে তার। অনম বিশ্বাসে আলোচিত ‘দেবী’ সিনেমায় দেখা গিয়েছিল ফারিয়াকে। মুক্তির পর তার অভিনয়ের প্রশংসা করেছেন সকলে।

ব্যক্তিগত জীবনে টানাপোড়েনের মধ্যে ছিলেন ফারিয়া। সব কাটিয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন তিনি। সাময়িক বিরতি শেষে লাইট-ক্যামেরার সামনেও ফিরেছেন এ অভিনেত্রী। এরই মধ্যে শেষ করেছেন একাধিক কাজ।

জীবন কেমন চলছে? গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এমন প্রশ্নের উত্তরে ফারিয়া বলেন, ‘আমার জীবনে কোনো পরিবর্তন আসে নাই। জীবন আগের মতোই যাচ্ছে। অনেক সময় থাকে, সময়গুলো পরিবর্তন হয়। আমার জীবনে সময় পরিবর্তন হলেও জীবনে কোন পরিবর্তন আসে নাই।’

প্রথমবারের মতো উপস্থাপনায় নাম লিখেয়েছেন ফারিয়া। ‘আমার আইন আমার অধিকার’ শিরোনামের অনুষ্ঠানটি নিয়মিত উপস্থাপনা করবেন তিনি। নতুন করে কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছেন তিনি উল্লেখ করে ফারিয়া বলেন, ‘সামনে ভালো খবর দেব। আপাতত তা সারপ্রাইজ হিসেবে থাকুক।’

‘আমার আইন আমার অধিকার’ অনুষ্ঠানটি প্রসঙ্গে বৃহস্পতিবার (৭ জানুয়ারি) নিজের ফেসবুকে ফারিয়া লিখেছেন, খবরটি জানাতে খুবই এক্সাইটেড! প্রথমবারের মতো আনুষ্ঠানিক উপস্থাপনা শুরু করতে যাচ্ছি আগামী সপ্তাহ থেকে! মানুষের উপকারে আসে এমন কোন কাজের অংশ হয়ে সবার ভালোবাসার প্রতিদান দিতে চেয়েছি সবসময়েই। আমার প্রতি ভক্তদের ভালোবাসার জন্য ধন্যবাদ প্রকাশের একটি উপায়। আমাকে এই সুন্দর সুযোগটি দেওয়ার জন্য তারানা আপা, মিতি সানজানা আপা এবং ‘আমার আইন, আমার অধিকার’-এর পুরো টিমকে ধন্যবাদ।

print