ঈদের ৩ দিন অরিন্দম মুখার্জী বিংকুর ধারাবাহিক ‘স্বপ্ন’

বিনোদন প্রতিবেদকঃ একজন দরিদ্র টাইপিস্ট ক্লার্কের সন্তান আহমেদ ইকবাল হায়দার, বহুমভী প্রতিভার অধিকারী নাট্যকার আহমেদ ইকবাল হায়দার অনেক ট্রফি জিতলেও তার বাবার দ্বারা কখনো প্রশংসিত হন নি এমন কি অনুপ্রেরনাও পাননি। নাটক লেখার ও পরিচালনা করার সময় অত্যন্ত ধনী মেয়েকে শায়লা শারমিন স্বাথীর দেখা এবং তার প্রেমে পাগল হয়ে পড়েন। তিনি শ্রেষ্ঠ অভিনেত্রী পুরস্কার জিতলেও , তিনি মঞ্চে আহ্বান জানিয়ে আহমেদ ইকবাল হায়দারের হাতে সেই পুরস্কার তুলে দেন। আহমেদ ইকবাল হায়দার শায়লা শারমিন স্বাথীর ভালবাসায় ভুল বোঝে।

এদিকে শায়লা শারমিন স্বাথী এবং মাহাবুবুল ইসলাম রাজিব একে অপরের প্রেমে পড়ে। স্বাথীর বাবা একজন ধনী আমলাতন্ত্র, তারা বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। হায়দার অনুমান করে যে এই বিয়ে স্বাথীর ইচ্ছার বিরুদ্ধে ।

আহদমদ ইকবাল হায়দার পালিয়ে যায় এবং তারপর ভুল উপায়ে দ্রুত অর্থ উপার্জন শুরু করে। ফারজানা ইসলাম টিনাকে একজন সহযোগীকে হিসাবে খুঁজে পান,মাহাবুবুল ইসলাম রাজিব বর্তমানে একজন পুলিশ অফিসার, সাংবাদিক শায়লা শারমিন স্বাথী দেখা করতে যাচ্ছেন, শহরের “অপরিচিত খুনী” এর রহস্য সমাধানের জন্য।

অবশেষে, যখন আহদে ইকবাল হায়দার শায়লা শারমিন স্বাথীর সাথে মুখোমুখি হয়, তখন সে তাকে বলে যে সে কখনো তাকে পছন্দ করবে না। হৃদয় ভাঙ্গা, আহমেদ ইকবাল হায়দার তারপর ধরা হয় এবং শেষ পর্যন্ত নাটকীয়ভাবে মারা যায়। অরিন্দম মুখার্জী বিংকুর চিত্রনাট্য ও পরিচালনায় স্বপ্ন ধারাবাহিক টি সম্প্রচারিত হবে ঈদের ৩ দিন বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রে।

 

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*