বিবেক ওবেরয়ের বাড়িতে পুলিশের তল্লাশি

প্রকাশিত: ২:৩৭ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২০

বিবেক ওবেরয়ের বাড়িতে পুলিশের তল্লাশি

প্রিন্ট

কন্নড় ফিল্ম ইন্ড্রাস্ট্রিতে ড্রাগ সরবরাহে অভিযুক্ত লুকিয়ে রয়েছে বলিউড অভিনেতা বিবেক ওবেরয়ের বাড়িতে! এই অভিযোগে গতকাল বৃহস্পতিবার দুপুরে তার মুম্বাইয়ের বাড়িতে অভিযান চালায় কর্ণাটক পুলিশ। দীর্ঘক্ষণ তল্লাশির পরও সন্ধান মেলেনি অভিযুক্তের। বিবেক ওবেরয় অভিনীত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক রূপালি পর্দায় দ্বিতীয়বার মুক্তি পাওয়ার মুখে ফের বিতর্কে জড়ালেন এ বলিউড অভিনেতা।

কন্নড় সিনেমার দুনিয়ায় স্যান্ডলউড ড্রাগ পাচার নিয়ে তোলপাড় চলছে। ইতিমধ্যে এ চক্রে যুক্ত থাকার অভিযোগে নামী গায়িকা ও অভিনেতা-সহ ১৫ জন গ্রেফতারও হয়েছেন। কন্নড় সেলেবদের কাছে ড্রাগ পৌঁছে দেয়ার অভিযোগ উঠেছে কর্ণাটকের সাবেক মন্ত্রী জীবরাজ আলভার ছেলে আদিত্য আলভার বিরুদ্ধে। তিনি আবার সম্পর্কে বিবেক ওবেরয়ের শ্যালক। অভিযোগ ওঠার পর থেকেই আদিত্য লাপাত্তা। তার খোঁজে রাজ্যের বিভিন্ন প্রান্তে তল্লাশি চালিয়েছে পুলিশ কিন্তু হদিস মেলেনি। বলিউড অভিনেতার বাড়িতে সে লুকিয়ে রয়েছে বলে গোপন খবর পায় কর্ণাটকের পুলিশ। সেই খবরের ওপর ভিত্তি করে এদিন দুপুরে তার বাড়িতে চড়াও হয়। যদিও জামাইবাবুর বাড়ি থেকে শ্যালকের হদিস মেলেনি।

বেঙ্গালুরু পুলিশের যুগ্ম কমিশনার সন্দীপ পাটিল জানান, ‘আদিত্য আলভা পলাতক। বিবেক ওবেরয় তার আত্মীয়। আমরা খবর পেয়েছিলাম, আদিত্য এখানে আত্মগোপন করে আছে। তাই কোর্টের অর্ডার নিয়েই আমাদের অপরাধ দমন শাখার সদস্যরা মুম্বাই গিয়েছে।’

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বায়োপিক দ্বিতীয়বার বিভিন্ন হলে মুক্তি পেয়েছে। তাতে প্রধানমন্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন বিবেক। এর আগে এই সিনেমার প্রযোজকের বিরুদ্ধেও মাদক নেয়ার অভিযোগ ওঠে। মাদক কাণ্ডে বলিউডেও তোলপাড় চলছে। এমন পরিস্থিতিতে ড্রাগ পাচারে অভিযু্ক্ত শ্যালকের খোঁজে অভিনেতার বাড়িতে পুলিশি হানা, তাকে যে বিপাকে ফেলবে তা বলার অপেক্ষা রাখে না।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু তদন্তে মাদক যোগকে সামনে এনে কিছু দিন আগেই দীপিকা পাড়ুকোনসহ বলিউডের একাধিক নামী অভিনেত্রী ও তাদের সহকারীদের জিজ্ঞাসাবাদ করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।