২০১৭: বছর জুড়ে আলোচিত বিচ্ছেদ

প্রকাশিত: ১২:৩০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০১৭

২০১৭: বছর জুড়ে আলোচিত বিচ্ছেদ

প্রিন্ট
celebrity

২০১৭ সাল। চড়াই উতরাইয়ে মধ্য দিয়েই যেন পার করেছে সময়টা। বছরটি জুড়ে মিডিয়া অঙ্গনে আলোচনার যেন শেষ নেই। একের পর এক বিচ্ছেদ মিছিলে যেন মেতে উঠেছে অভিনেতা-অভিনেত্রীরা। সংসার ভেঙেছে অনেক তারকার। চলুন দেখে আসি এই বছরে আলোচিত কিছু ডিভোর্স।

হাবিব-রেহান: ২০১৭ সালের একেবারেই শুরুতেই হাবিব-রেহানের ডিভোর্স দিয়েই ডিভোর্স অধ্যায়ের সূচনা। জানুয়ারিতে ডিভোর্স হয় এই জুটির। বিচ্ছেদের সময় কেউ মুখ ফুটে কিছু না বললেও পরে রেহান অভিযোগ করেন, মডেল তিশার কারণেই তাদের সংসারে অশান্তি শুরু এবং সেই থেকেই ডিভোর্স। তবে তিশা বরাবরই এটি অস্বীকার করে আসছেন। আর হাবিব এ বিষয়ে থেকেছেন নীরব। তবে হাবিবের সঙ্গে তিশার প্রেমের সম্পর্ক রয়েছে- এটা এখন শোবিজের সবাই জানেন।

পাঁচ বছরের সংসার ছিল তাদের। কিন্তু কিছুদিন আগে তিশাই সব কিছু ফাঁস করেছেন। জানিয়েছেন সম্পর্ক ছিল হাবিবের সাথে। তবে এখন আর হাবিব তার সাথে যোগাযোগ রাখছে না।

তাহসান-মিথিলা: বছরের অন্যতম আলোচিত ডিভোর্স ছিল তাহসান-মিথিলার। অনেক ভক্ত এখনো সেটাকে হয়তো দুঃস্বপ্ন ভাবার চেষ্টা করেন। ১১টি বছর ছিলেন একসাথে। তাদের একটি কন্যা সন্তানও রয়েছে। কিন্তু বনিবনা না হওয়ায় তাহসান ও মিথিলা দুজনই তাদের ডিভোর্সের বিয়ষটি মিডিয়াকে জানান।

নিলয়-শখ: শোবিজের আলোচিত জুটি ছিলেন নিলয় আলমগীর ও আনিকা কবির শখ। মডেলিং করতে গিয়ে শখ ও নিলয়ের পরিচয়। সেই থেকেই একে অপরকে ভালো লাগা। গত কয়েক বছর ধরেই মিডিয়ার আলোচিত ছিল তাদের প্রেম। ২০১৫ সালের ৭ জানুয়ারি ১০ লাখ টাকা দেনমোহরে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। কিন্তু স্থায়িত্ব পেল না। চলতি বছর ডিভোর্স হয় তাদের।

স্পর্শিয়া-রাফসান: সংসার ভাঙে মডেল-অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার। সাবেক প্রেমিকের সঙ্গে ব্রেকআপ হওয়ার পর এক প্রকার জিদের বশেই রাফসান আহমেদ নামের তরুণ এক নির্মাতার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু রাফসান একেবারে বেকার। আরও অনেক অভিযোগই রয়েছে তার মধ্যে। তাই বাধ্য হয়ে আনুষ্ঠানিক বিচ্ছেদে চলে যান।

নোভা-মোহন খান: দেড় বছর প্রেম করে ২০১১ সালের ১১ নভেম্বর বিয়ে করেছিলেন জনপ্রিয় নাট্য নির্মাতা মোহন খান ও অভিনেত্রী নোভা। ছয় বছর সংসার করার পর চলতি বছর ২৬ আগস্ট ঢাকা জজকোর্ট কাজী অফিসে তারা পরস্পরকে ডিভোর্স দেন।

ডিভোর্স প্রসঙ্গে নোভা বলেন, ‘কিছু সমস্যা তো ছিলই। আমাদের ছেলে সান্নিধ্য বড় হচ্ছে। আমি চাইনি এ সমস্যাগুলো সান্নিধ্যকে স্পর্শ করুক। বাবার প্রতি ওর শ্রদ্ধা যেন এতটুকু নষ্ট না হয়। তাই সময় থাকতেই আমরা আলোচনা করে দূরে সরে গেছি। ’

মিলা-পারভেজ: সেপ্টেম্বর মাসে পপ গায়িকা মিলার ডিভোর্স হয়েছে বলে গুজব ছড়িয়ে পড়ে। কিন্তু সে সময় এ খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দেন তিনি। অবশেষে সেই গুজবই সত্যি হলো। ৬ অক্টোবর দিবাগত রাত ৩টার দিকে মিলা তার ফেসবুক ভেরিফায়েড ফ্যান পেজে ডিভোর্সের বিষয়টি জানিয়ে একটি স্ট্যাটাস দেন।

শাকিব-অপু: বছরের একেবারে শেষের দিকে এসে শোবিজে আলোচনার মাঠ গরম করলেন শাকিব খান ও অপু বিশ্বাসের ডিভোর্স। বেশ কিছুদিন ধরেই মিডিয়ায় গুঞ্জন ভাসছিল শাকিব-অপুর মধ্যে বিচ্ছেদ ঘটছে। বিশেষ সূত্রের বরাতে খবরও প্রকাশ করে গণমাধ্যম। শেষ পর্যন্ত এটি আর গুঞ্জন হিসেবে থাকেনি। তবে নতুন খবর হল হয়তো ডিভোর্স থেকে ফিরে আসতে পারেন এই তারকা জুটি।